বঙ্গবন্ধুকে হত্যার মাস্টার মাইন্ড জিয়া: নিখিল

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২২, ১৯:৫৩ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

১৯৭৫ বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যার ঘটনায় মাস্টার মাইন্ড হিসেবে জিয়াউর রহমানের ভুমিকা ছিলো বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। তিনি আরও বলেন অতীতে যেমন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো। 

ঠিক তেমনি বঙ্গবন্ধুর মত তার কন্যাকে হত্যার চেষ্টায় জড়িত ষড়যন্ত্রকারী বিএনপি ও জামায়াত জোট। আগামী নির্বাচনে নৌকার জয়ের মাধ্যমে বিএনপি জামাতকে দাঁতভাঙা জবাব দেবে জনগণ।

আজ বিকেলে রাজধানী ১৪ আসনের অন্তর্গত গাবতলী সিটি কলোনী এলাকায় সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণকালে তিনি এইসব কথা বলেন। 

তিনি আরও বলেন,পরিচ্ছন্ন কর্মীরা সমাজের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি, তাদের কষ্টের ফল ভোগ করে নগরবাসী। প্রতিটি শ্রেণী পেশার মানুষের খেয়াল রাখেন সরকার প্রধান, মাননীয় প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল পরিচ্ছন্ন কর্মীদের সবসময় খোঁজ রাখেন এবং তাদের বাসস্থানের ব্যাবস্থা করে দিয়েছেন, তাই তিনি উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহ্বান করেন ।

গাবতলী সিটি কলোনীর ৭৮৯ অসহায় হতদরিদ্র পরিছন্ন কর্মীদের পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে ভবিষ্যতে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি করেন।


এবি/ইজা