সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে: খন্দকার মোশাররফ

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২২, ১৪:৪৭ | অনলাইন সংস্করণ

  কুমিল্লা প্রতিনিধি :

আজ শুক্রবার সকালে কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে একটি রেস্টুরেন্টে আগামীকাল শনিবার কুমিল্লার বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন খন্দকার মোশাররফ হোসেন: ছবি- আমার বার্তা

এই সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ, তাদের বিদায়ের সময় হয়ে গেছে, বিদায়ঘণ্টা বেজে গেছে, জাতীয় ও আন্তর্জাতিকভাবে তাদের বিদায়ঘণ্টা বেজে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। 

আজ শুক্রবার সকালে কুমিল্লা নগরীর কান্দিরপাড়ে একটি রেস্টুরেন্টে আগামীকাল শনিবার কুমিল্লার বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন খন্দকার মোশাররফ হোসেন। 

তিনি বলেন, কুমিল্লার গণসমাবেশ থেকে শেখ হাসিনার অনির্বাচিত সরকারকে লাল কার্ড প্রদর্শন করা হবে।

সংবাদ সম্মেলনে খন্দকার মোশাররফ আরও বলেন, আমাদের রাজনৈতিক সমাবেশ দেখে সরকারের কিছু উচ্চপর্যায়ের নেতা বলেন- খেলা হবে। আমরা পরিষ্কারভাবে বলতে চাই, আমরা এ দেশের জনগণের জন্য রাজনীতি করি, গণতান্ত্রিক শান্তিপূর্ণ রাজনীতি করি, আমরা কোনোভাবেই এটাকে হেলায়ফেলায় খেলা মনে করি না। আমরা রাজনীতি করছি, রাজনীতি করব। যারা খেলা মনে করে, তাদের রাজনৈতিক শক্তি নেই, জনগণের শক্তি নেই, তাদের জনসমর্থন নেই। তারা রাতে ভোট ডাকাতি করে, তাদের কাছে যা খেলা মনে হবে, আমাদের কাছে তা খেলা নয়।

খন্দকার মোশাররফ বলেন, বিএনপির যে বিভাগীয় সম্মেলন হয়েছে, তা থেকে সরকারকে বার্তা দেওয়া হয়েছে তাদের সময় শেষ। তারা যদি মান-ইজ্জত রক্ষা করে চলে যেতে চায়, চলে যেতে পারে, না হলে জনগণ তাদের টেনে-হিঁচড়ে নামাবে। ঢাকা বিভাগের সমাবেশ থেকে এই সরকার বিদায়ের আন্দোলনের ঘোষণা করা হবে।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন উর রশিদ ইয়াছিনের পরিচালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য দেন বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি সাবেক মন্ত্রী বরকত উল্লা ভুলু, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া। 

সংবাদ সম্মেলনে খন্দকার মোশাররফ হোসেন অরো বলেন, কুমিল্লায় বিএনপির বিভাগীয় সম্মেলনকে কেন্দ্র করে বাঞ্ছারামপুরে এক নেতাকে হত্যা করা হয়। তা ছাড়া বিভিন্ন স্থানে নেতা-কর্মীদের হয়রানির অভিযোগ করেন তিনি।

এবি/ জিয়া