১০০ কোটি টাকা দামের ডুপ্লেক্স,হৃতিক ও সাবার নতুন সংসার

প্রকাশ : ২০ নভেম্বর ২০২২, ১২:১২ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

বলিউড তারকা হৃতিক রোশন ও সাবা আজাদ একসঙ্গে হাতে হাত রেখে একাধিক অনুষ্ঠানে হাজির হয়েছেন তাঁরা। হৃতিক ও সাবা তাঁদের সম্পর্কের কথাও স্বীকার করেছেন। এবার খবর,এই জুটি একসঙ্গে ঘর বাঁধতে চলেছেন।

ভারতীয় এক অনলাইন পত্রিকার খবর অনুযায়ী, হৃতিক ও সাবা বেশ কিছুদিন ধরেই একসঙ্গে থাকার পরিকল্পনা করছেন। জানা গেছে, মুম্বাইয়ের ‘মান্নত’ আবাসনে একসঙ্গে থাকতে চলেছেন তাঁরা। কিছুদিন আগে খবর হয়, হৃতিক প্রায় ১০০ কোটি রুপি দিয়ে দুটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। হৃতিকের এই নতুন ঠিকানা জুহু-বার্সোভা লিঙ্ক রোডের ওপর। তাঁর নতুন বাসা থেকে আরব সাগরের সৌন্দর্য দেখা যাবে।

হৃতিকের এই ডুপ্লেক্সের একটি ৩৮ হাজার বর্গফুট জায়গাজুড়ে। আবাসনটির ১৫ ও ১৬ তলা কিনেছেন তিনি। ১৫ তলাটি হৃতিক ৬৭ দশমিক ৫০ কোটিতে কিনেছিলেন। ১৬ তলার জন্য দিয়েছেন ৩০ কোটি। দুটির দাম বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০০ কোটি টাকা দাম।

কিছুদিন আগেই প্রেমিকা সাবা আজাদের সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন হৃতিক। এই পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন, কীভাবে দুজন ডিনার ডেট ও ছুটির পরিকল্পনা করেন।

করণ জোহরের ৫০তম জন্মদিনের পার্টিতে হৃতিক ও সাবা একসঙ্গে হাজির হন। তাঁদের ম্যাচিং পোশাক রীতিমতো আলোচনার বিষয় হয়েছিল।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে ফাইটার ছবির শুটিংয়ে ব্যস্ত এখন হৃতিক। এই প্রথম একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন দুই তারকা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটি ২০২৪ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে।

এর আগে সুজান খানের সঙ্গে হৃতিকের বিয়ে হয়েছিল। তাঁদের দুই পুত্রসন্তান আছে। কয়েক বছর আগে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। তবে একসঙ্গেই তাঁদের দুই ছেলের দেখভাল করেন তাঁরা।

এবি/ওজি