ট্রাক্টর উল্টে চালক-হেলপার নিহত

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২২, ১৭:৪৬ | অনলাইন সংস্করণ

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জমি হাল-চাষের ট্রাক্টর উল্টে খালে পড়ে চালকসহ দুজন নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক-আতুকুড়া সড়কের কাষ্টনাল নামক সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ধারমণ্ডল ইউনিয়নের আক্তার মিয়ার ছেলে ট্রাক্টর চালক এমদাদুল মিয়া (২০) ও একই গ্রামের কুতুব আলীর ছেলে আমিন মিয়া (১৬)। দুজনই ধরমন্ডল গ্রামের ৬নং ওয়ার্ডের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, নিহত এমদাদুল মিয়া ও আমিন মিয়া আতুকুড়া দক্ষিণ গ্রামের ফারুক মিয়ার সঙ্গে ট্রাক্টর দিয়ে চুক্তিভিত্তিক অন্যের জমি চাষ করে আসছিল। প্রতিদিনের মতোই শুক্রবার সকালে জমিতে হালচাষ করতে আসে ফান্দাউক ও আতুকুড়া গ্রামের মধ্যবর্তী স্থানে। চাষাবাদ শেষে বাড়িতে ফেরার পথে আতুকুড়া গ্রামের কাষ্টনাল সেতুর কাছে আসার পরই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় ট্রাক্টরটি। এতে ঘটনায় চালক ও সঙ্গে থাকা হেলপার ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটাস্থলেই মারা যান।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, জমিতে হালচাষ করে ফেরার পথে দ্রুতগতিতে ট্রাক্টর চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি উল্টে নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

এবি/ জিয়া